৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ২:১৭  ২রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২০শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে খাবারে বিষ মিশিয়ে ভাই-বোনকে হত্যার চেষ্টা !

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার বড়ালি গ্রামের বড় বাড়িতে বিষ মেশানো খাবার খেয়ে সাইমুন (১৩) ও রাইসা (১১) নামে দুই শিশু অসুস্থ হয়ে পড়ে। পরিকল্পিতভাবে কেউ বিশ মিশিয়ে হত্যার চেষ্টা করেছে কিনা এ নিয়ে ওই বাড়ীতে লোকজনের মধ্যে গুঞ্জন চলছে। দুই শিশু বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার (২৭ জুলাই) দিগনত রাত ৯ টায় এই ঘটনা ঘটে।

এ বিষয়ে শিশুদের মা জানান, রাতে মাছের তরকারি রান্না করে রান্নাঘরের জানালার পাশে রাখা ছিলো। রাত ৯ টার দিকে আমার ছেলে সাইমুন ও মেয়ে রাইসা দু’জনকে ওই মাছের তরকারি দিয়ে ভাত খেতে দেই। ভাত খাওয়ার কয়েক মিনিট পর তারা পেট ব্যাথা ও বুকে জ্বলে যায় বলে চিৎকার করতে থাকে। পরে আমার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে ওদেরকে ফরিদগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে কত্যর্বরত চিকিৎসক বলেন এটা বিষক্রিয়া এবং অবস্থা খারাপ দেখে চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠিয়ে দেয়।

শিশুদের পিতা কাতার প্রবাসী হান্নানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, এ বিষয় নিয়ে তিনি খুব চিন্তিত। থানায় স্ত্রীকে জিডি করতে বলবেন বলে জানান তিনি।

এ দিকে সন্তানদের কথা চিন্তা করে তাদের মা অসুস্থ হয়ে পড়েছেন। এই ঘটনার পর বড়ালী গ্রামে শংকাময় অবস্থা বিরাজ করছে। সবার মুখে মুখে শুনা যাচ্ছে কে করলো এ কাজ, তাদের উদ্দেশ্যই বা কি ছিলো।