১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৪:১১  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

শফিউল বারী বাবুর মৃত্যুতে সাবেক এমপি লায়ন হারুনের শোক

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটি’র সাবেক সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু’র মৃত্যুতে ফরিদগঞ্জবাসীর পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য লায়ন মো. হারুনুর রশিদ।

শোক বার্তায় তিনি বলেন, লক্ষ্মীপুর জেলার কৃতি সন্তান, রাজপথে আন্দোলন সংগ্রামের অগ্রসৈনিক, সহযোদ্ধা শফিউল বারী বাবু’র অকাল মৃত্যু বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র জন্য অপূরণীয় ক্ষতি। তিনি ছিলেন বিএনপি পরিবারের একজন সফল সংগঠক, সারাদেশে অসংখ্য নেতাকর্মী তৈরীর দক্ষ কারিগর। আমরা মহান আল্লাহতায়ালার দরবারে মরহুম শফিউল বারী বাবুর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করছি। আমিন।

উল্লেখ্য, মঙ্গলবার (২৮ জুলাই ২০২০খ্রি.) ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন শফিউল বারী বাবু। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন দূরারোগ্য ব্যাধি ক্যান্সারেরর সাথে লড়ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।