৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:২৮  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৫শে অক্টোবর, ২০২০ ইং

শফিউল বারী বাবুর মৃত্যুতে মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গলের শোক

নিজস্ব প্রতিবেদক :

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।

মঙ্গলবার (২৮ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মহান মুক্তিযুদ্ধে রাজধানী ঢাকার বেঙ্গল প্লাটুনের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল রাজনীতিতে সাবেক ছাত্রনেতা শফিউল বারী বাবুর অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

শোক বার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বেঙ্গল আরও বলেন, আজকে তাঁর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত, মর্মাহত। মহান আল্লাহর কাছে কায়মনে প্রার্থনা করি আল্লাহ শফিউল বারী বাবুর জীবনের সব ভূলত্রæটি মাফ করে তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

উল্লেখ্য, শফিউল বারী বাবুর মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত কয়েকদিন যাবৎ রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। তার স্বাস্থ্যের অবনতি হলে মঙ্গলবার রাত দুইটার দিকে এ্যাপোলো হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। সেখানে মৃত্যুবরণ করেন তিনি।