৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১:৫৪  ৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২১শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সাবেক সংসদ সদস্য লায়ন হারুনুর রশিদ

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ সহ বিএনপি পরিবারের সকল পর্যায়ের নেতাকর্মী, চাঁদপুর জেলাধীন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ, নির্বাচনী এলাকা চাঁদপুর-৪ ফরিদগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগন, ফরিদগঞ্জ উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক সংসদ সদস্য বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক লায়ন মো. হারুনুর রশিদ।

ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি বলেন, করোনা মহামারীর ভয়াবহ ছোবলে বাংলাদেশ সহ সারাবিশ্ব স্থবির হয়ে পড়েছে। নানা শ্রেনী পেশার মানুষ কঠিন সময় পার করছে। বিশেষ করে এলাকার গরীব অসহায় ও সাধারণ কর্মজীবি মানুষ কষ্টে দিনাতিপাত করছে। আমার নির্বাচনী এলাকার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অসহায় মানুষের মাঝে সাধ্যমত সহযোগীতা করেছি। সকল শ্রেণি পেশার মানুষের প্রতি ঈদের শুভেচ্ছা সহ আন্তরিক শুভকামনা।

এছাড়া, বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম, প্রয়াত আরাফাত রহমান কোকো সহ বিএনপি পরিবারের নিহত সকল সদস্য সহ করোনা সংকটকালীন সময়ে নিহত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা-উপজেলা-ইউনিয়ন পর্যায়ে নিহত নেতাকর্মীদের জন্য মহান আল্লাহতায়ালার দরবারে রুহের মাগফিরাত ও শান্তি কামনা করছি।