১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১২:২৮  ৯ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৮শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জ উপজেলা যুবদল নেতা আব্দুল মতিনের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জে যুবদলের সকল পর্যায়ের নেতা-কর্মী সহ ফরিদগঞ্জ পৌরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবদল নেতা মো. আব্দুল মতিন।

এক শুভেচ্ছা বার্তায় আব্দুল মতিন বলেন, ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ’র প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। ঈদুল আযহা আমাদের ত্যাগের যে শিক্ষা দেয় তা আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। এ ঈদ মুসলিম জাতির জন্য ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো বেশি করে সুসংহত করবে বলে আমার বিশ্বাস।

তিনি আরও বলেন, এ বছর এক ভিন্ন প্রেক্ষাপটে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আযহা। প্রাণঘাতি করোনা ভাইরাস ও বন্যার কারণে নানামুখী সংকটের মধ্যে রয়েছে মানুষ।

ঈদের আনন্দ সমানভাগে ভাগাভাগি করতে সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের প্রতি অনুরোধ, এ দুঃসময়ে দরিদ্র প্রতিবেশী, গ্রামবাসী বা এলাকাবাসীর পাশে দাঁড়ান। আসুন আমরা সকলে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী দরিদ্র মানুষের পাশে দাঁড়াই। তাহলেই ঈদের আনন্দে পরিপূর্ণ হয়ে উঠবে আমাদের হৃদয় ও মন। আবারো সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

উল্লেখ্য, সাবেক ছাত্রনেতা আব্দুল মতিন চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ফরিদগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি প্রাথী।