৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১০:১৬  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৫শে অক্টোবর, ২০২০ ইং

বিশিষ্ট শিল্পপতি ও বিএনপি নেতা আলমগীর হোসেন পাটওয়ারীর ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিএনপির দলীয় নেতাকর্মী সহ ফরিদগঞ্জের সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, বিএনপি নেতা মো. আলমগীর হোসেন পাটওয়ারী।

শুভেচ্ছা বার্তায় আলমগীর হোসেন পাটওয়ারী বলেন, একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। মহান আল্লাহ্ এর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) তার প্রানপ্রিয় পুত্র হযরত ঈসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহ্ এর প্রতি যে আনুগত্য ও শ্রদ্ধা প্রদর্শন করেছেন তা অতুলনীয় এবং সারা বিশ্ববাসির কাছে এ ত্যাগ চিরসমুজ্জল ও অনুকরণীয় হয়ে থাকবে।

তিনি আরও বলেন, পবিত্র ঈদুল আয্হা মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। এ ঈদ মুসলিম জাতির জন্য ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো বেশি করে সুসংহত করবে বলে আমার বিশ্বাস।

সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আলমগীর হোসেন পাটওয়ারী আরও বলেন, মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ফরিদগঞ্জে যারা মৃত্যুবরণ করেছে আমি তাদের রুহের মাগফিরাত কামনা করি এবং মরহুমদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। সবার প্রতি অনুরোধ আপনারা স্বাস্থ্য সচেতন হয়ে সামাজিক দূরত্ব বজায় রাখুন। করোনা থেকে সমগ্র মানবজাতিকে রক্ষার জন্য মহান আল্লাহতায়লার কাছে কায়মনে প্রার্থনা করি।

উল্লেখ্য, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি, বিশষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ মো. আলমগীর হোসেন পাটওয়ারী গার্মেন্টস শিল্পপ্রতিষ্ঠান এ প্লাস ফ্যাশন, সাউদিয়া প্রোপার্টিজ লি এবং এফএনএফ এন্টারপ্রাইজ এর ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন।