৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৮:৪৩  ২রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২০শে অক্টোবর, ২০২০ ইং

ছাত্রদল নেতা মেহেদী হাসান মঞ্জুর ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদল সহ সকল জনসাধারণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান মঞ্জুর।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ফরিদগঞ্জের দলমত নির্বিশেষে সকল মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক এ যুগ্ম-আহবায়ক আরও বলেন, ঈদুল আযহা উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। কোরবানীর মাধ্যমে ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয় মুসলমানরা। আর এই মহান দীক্ষার মধ্য দিয়ে ত্যাগের দৃষ্টান্ত প্রমান করেন, ঈদুল-আজহার আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ইদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল আজহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি,থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য,ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া,সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদর আনন্দ উদযাপন করা সম্ভব হবে না এবারো। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদর আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ইদের আনন্দের অংশীদার হতে পারে।

মেহেদী হাসান মঞ্জুর আরও বলেন, করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি। পবিত্র এ দিনে ফরিদগঞ্জের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

উল্লেখ্য, মেহেদী হাসান মঞ্জুর ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী।