১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:২৪  ২১শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
১লা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জ পৌরবাসীকে মেয়র প্রার্থী সেলিনা আক্তার শেলীর ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফরিদগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সম্ভাব্য মেয়র পদপ্রার্থী, ছাত্রলীগের সাবেক নেত্রী সেলিনা আক্তার শেলী।

এক শুভেচ্ছা বার্তায় শেলী বলেন, ত্যাগের মহিমায় উজ্জল কোরবানির মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এ প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কোরবানির আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য ও শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়।

তিনি আরও বলেন, মহামারি করোনাকালে সারা পৃথিবী আজ তার কক্ষপথ বিচ্যুত। আমাদের প্রিয় মাতৃভূমি এর ব্যতিক্রম নয়। আসুন আমরা কোরবানীর ত্যাগের শিক্ষায় উজ্জিবীত হয়ে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াই। কোরবানীর পশুর গোস্ত সবার মাঝে বিলিয়ে দেই। সবাই মিলে এক হয়ে উদযাপন করি আমাদের ২য় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আযহা। সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

উল্লেখ্য, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে ১৯৯২-১৯৯৬ সাল ও পরবর্তীতে ২০০২ সাল পর্যন্ত তিনি ছাত্রলীগ জগন্নাথ বিশ^বিদ্যালয় শাখার মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তাঁর স্বামী প্রয়াত মো. ফয়সাল একজন স্বনামধন্য প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। ফরিদগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মরহুম আব্দুল গণির বড় মেয়ে সেলিনা আক্তার শেলী শিক্ষাজীবনে জগন্নাথ বিশ^বিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতকত্তোর ডিগ্রি অর্জন করেন। এছাড়া সর্বশেষ অনুষ্ঠিত ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন তিনি।