১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  বিকাল ৪:৪৭  ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৮শে অক্টোবর, ২০২০ ইং

সড়ক দূর্ঘটনায় ফরিদগঞ্জের শিক্ষক ও ছাত্র ফরিদপুরে নিহত

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলার মূলপাড়ার সামসুদ্দিন খান কারিগরি ও বাণিজ্য কলেজের সহকারী অধ্যাপক মো. জাহাঙ্গীর শেখ (৫০) ও একই কলেজের শিক্ষার্থী মো. সাইফুল ইসলাম (২২) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। ২৭ জুলাই দুপুরে মোটরসাইকেল যোগে গোপালগঞ্জ থেকে ঢাকা আসার পথে ফরিদপুর সদরের তেঁতুল তলা এলাকার ট্রাকের সাথে দাক্ক খেয়ে গুরুতর আহত হয়ে।

গুরতর অবস্থায় স্থানীয় এলাকার জনগন তাদের উদ্বার করে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তর্বরত চিকিৎসক শিক্ষক জাহাঙ্গীর শেখকে মৃত ঘোষনা করেন এবং চিকিৎরত অবস্থায় ঐ হাসপাতালে শিক্ষার্থী সাইফুল ইসলামের মৃত্যু হয়।

বুধবার (২৯ জুলাই) নিহতের পরিবারের বরাত দিয়ে দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন কলেজের অধ্যক্ষ মো. হায়দার আলী।

নিহত শিক্ষক জাহাঙ্গীর শেখ গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার বরাশুর গ্রামের মৃত মো. আলাউদ্দিনের ছেলে এবং শিক্ষার্থী সাফুইল ইসলাম ফরিদগঞ্জ উপজেলার মূলপাড়া গ্রামের মৃত কলমতর খানের ছেলে। সাইফুল কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র ছিলেন।

কলেজের অধ্যক্ষ মো. হায়দার আলী জানান, ময়না তদন্ত শেষে আজ বুধবার সকালে শিক্ষার্থী সাইফুল ইসলামের মরদেহ বাড়িতে এনে দাফন করা হয়েছে এবং শিক্ষক জাহাঙ্গীর শেখের লাশ তার নিজ বাড়ীতে নিয়ে দাফন করা হয়।

শিক্ষক জাহাঙ্গীর শেখ ও শিক্ষার্থী সাইফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন কলেজের অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।