১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১২:২৬  ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র প্রার্থী হাজী মো.সফিকুর রহমান

নিজস্ব প্রতিনিধি:

ঈদুল আযহা উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা তথা পৌর এলাকাবাসীসহ মুসলিম উম্মাহ্ এবং দলীয় নেতা-কর্মীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও ফরিদগঞ্জ পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী হাজী সফিকুর রহমান।

এক শুভেচ্ছা বার্তায় হাজী সফিকুর রহমান বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। আসুন, আমরা সবাই পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ-নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন,সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

তিনি বলেন, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদ-উল আযহা। তবে এবারের ঈদ-উল আযহা অন্যান্য ঈদ-উল আযহার চেয়ে ব্যাতিক্রম। বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে। তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র- জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল আযহার খুশি ভাগাভাগি করে নিই। আসুন জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করি।

ঈদের খুশির দিনে উপজেলাবাসীর জীবনে বয়ে আনুক অনাবিল, আনন্দ ও প্রশান্তি। Covid-19 দূর্যোগকালীন সময়ে ফরিদগঞ্জ উপজেলাবাসীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে সকলকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন এবং পৌরসভার সকল জনগনের নিকট দোয়া চেয়েছেন।