২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৭:১৭  ২৯শে শাবান, ১৪৪২ হিজরী
১২ই এপ্রিল, ২০২১ ইং

মেয়র প্রার্থী আকবর হোসেন মনিরের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফরিদগঞ্জ পৌরবাসী সহ সবার প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র পদপ্রার্থী, সাবেক ছাত্রলীগ নেতা মো. আকবর হোসেন মনির।

শুক্রবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। এ ঈদ আমাদের সার্বিক ত্যাগের শিক্ষা দেয়। প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশ্যে উৎসর্গের মাধ্যমে তার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয়। আল্লাহর সন্তুষ্টি কামনা করে সমস্ত লোভ-লালসা, হিংসা-বিদ্বেষ, ক্রোধ, স্বার্থপরতা তথা ভেতরের পশুত্বকে ত্যাগের মধ্য দিয়ে আত্মশুদ্ধি লাভের ভেতরেই রয়েছে কোরবানির প্রকৃত তাৎপর্য।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের কারণে পবিত্র ঈদুল আযহা এবার একটু ভিন্নভাবে পালন করতে হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। আমাদের সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে হবে।

সবার মঙ্গল কামনা করে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা জাতি, ধর্ম, বর্ন নির্বিশেষে সকলের মাঝে নিয়ে আসুক সুখ শান্তি ও সমৃদ্ধি। পবিত্র ঈদুল আযহা হোক সাম্প্রদায়িক সম্প্রীতির অটুট বন্ধন।

উল্লেখ্য, আকবর হোসেন মনির ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করছেন। এছাড়া, তিনি ফরিদগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক, ১৩নং ফরিদগঞ্জ উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ ছাত্রলীগের সহ সভাপতি ছিলেন। আগামী ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে তিনি মেয়র পদপ্রার্থী।