১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১:২৬  ১০ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৯শে অক্টোবর, ২০২০ ইং

মেয়র প্রার্থী হাজী কামরুল ইসলাম সাউদের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা, মেয়র প্রার্থী হাজী কামরুল ইসলাম সাউদ। বর্তমান সারা বিশ্ব করোনাভাইরাস নামে এক মহামারীতে আক্রান্ত। এর ব্যতিক্রম নয় আমাদের বাংলাদেশও। গত চার মাসে ভয়ঙ্কর আকারে বাংলাদেশে ও করোনা ভাইরাসে আক্রান্তের হার বেড়েছে, সেই সঙ্গে বেড়েছে মৃত্যুর মিছিল। এই দূর্যোগময় পরিস্থিতির মধ্য দিয়ে আমাদের মাঝে আগমন করেছে পবিত্র ঈদুল আযহা।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফরিদগঞ্জ পৌরসভাসহ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মেয়র প্রর্থী হাজী কামরুল ইসলাম সাউদের।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলিম ধর্মীয় ধারায় ত্যাগ তীতিক্ষার সফলতার আবহমান সেই কুরবানী ঈদ, ঈদুল আযহা যা আল্লাহকে রাজি খুশি করানোর জন্যই পালন করা হয়ে থাকে।

তিনি বলেন, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদ-উল আযহা। তবে এবারের ঈদ-উল আযহা অন্যান্য ঈদ-উল আযহার চেয়ে ব্যাতিক্রম। বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে। তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র- জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল আযহার খুশি ভাগাভাগি করে নিই। আসুন জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করি।

ঈদের খুশির দিনে উপজেলাবাসীর জীবনে বয়ে আনুক অনাবিল, আনন্দ ও প্রশান্তি। Covid-19 দূর্যোগকালীন সময়ে ফরিদগঞ্জ উপজেলাবাসীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে সকলকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন এবং পৌরসভার সকল জনগনের নিকট দোয়া চেয়েছেন।