১লা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১০:৫৩  ১লা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
১৫ই জানুয়ারি, ২০২১ ইং

ঈদুল আযহায় ব্যতিক্রম ছিলেন মেয়র প্রার্থী মনির

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদ প্রার্থী, সাবেক ছাত্রলীগ নেতা আকবর হোসেন মনির দলীয় নেতাকর্মী, পৌরসভার সাধারণ ভোটার সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

মহামারি করোনা ভাইরাস আতংঙ্ক উপেক্ষা করে ঈদর আগের দিন ৩১ জুলাই শুক্রবার থেকে ৬ আগস্ট বৃহস্পতিবার পর্যন্ত পৌরসভার প্রতিটি ওয়ার্ডের জনগুরুত্বপূর্ণ স্থানে স্ব-শরীরে উপস্থিত হয়ে এই শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি ঈদ মোবারক বাদ জানিয়ে সকলের সু-স্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করেন এবং আগামী দিনে মানুষের কল্যাণে কাজ করার জন্য পৌরবাসী সহ সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

শুভেচ্ছা বিনিময়কালে তার সাথে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, মেয়র প্রার্থী মনির ফরিদগঞ্জ বাজার, বাসস্ট্যান্ড, পৌরসভার ৬নং ওয়ার্ডের সাফুয়া এবং কালির বাজার চোরাস্তার মোড়, ১নং, ২ নং ওয়ার্ড, ৩নং ওয়ার্ড, ৫নং ওর্য়াডে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া তিনি, ঈদের আগের দিন বাদ জুমা কেরোয়া হাজী বাড়ী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানের জন্য দোয়া কামনা করেন এবং উল্লেখিত ব্যক্তিদের পক্ষ থেকে পৌরবাসীকে ঈদ শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, আকবর হোসেন মনির বর্তমানে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়কের দায়িত্ব পালন করছেন। এছাড়া, তিনি ফরিদগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক, ১৩নং ফরিদগঞ্জ উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ ছাত্রলীগের সহ সভাপতি ছিলেন।