৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  বিকাল ৫:০৪  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৫শে অক্টোবর, ২০২০ ইং

সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে যুবদলের কেন্দ্রিয় কমিটির সহ-সাধারণ সম্পাদকের শোক

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এস এম মিজানুর রহমান।

রবিবার (৯ আগষ্ট) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি চাঁদপুরের সিনিয়র সাংবাদিক ইকরাম চৌধুরীর ৩ দশকের বর্ণাঢ্য কর্মজীবনের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

শোক বার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এস এম মিজানুর রহমান আরও বলেন, চাঁদপুরের অগ্রজ সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত, মর্মাহত। মহান আল্লাহর কাছে কায়মনে প্রার্থনা করি আল্লাহ যেন এই কলম সৈনিকের জীবনের সব ভূলত্রæটি মাফ করে তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমিন।

উল্লেখ্য, ইকরাম চৌধুরী ৮ আগস্ট শনিবার ভোর ৪ টায় রাজধানীর জেনারেল এন্ড কিডনি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্নানিল্লাহি.. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে সহ বহু আত্মীয়স্বজন এবং অসংখ্য শিক্ষার্থী, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন।