১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ১০:৫৮  ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
৩০শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক:

ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি:( বিআরডিবি) এর পক্ষ ১৫ ই আগস্ট বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, জীবনীর উপর সংক্ষিপ্ত আলোচনা, মিলাদ ও দোয়া গাছের চারা বিতরণ করা হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, সভাপতিত্ব করেন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক আব্দুস সোবহান লিটন, চাঁদপুর জেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সাউদ, আরডিও মশিউর রহমান ভূইয়া, এআরডিও আবু শামিম, পরিচালক মামুনুর রশীদ পাটওয়ারী, ফজলুল হক, মাওলানা মো: হানিফ মৃধা, সমবায়ী হানিফ কাজী, তসলিম আহমেদ, পরিদর্শক আজাদুর রহমান, শফিকুল ইসলাম,শিমুল হাছান প্রমুখ।

১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট স্ব-পরিবারে নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়। এবং উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সদ্য প্রয়াত চেয়ারম্যান মরহুম মোতাহার হোসেনের জন্য দোয়া করা হয় ।