১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১১:৫৩  ১৯শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩০শে জুলাই, ২০২১ ইং

ফরিদগঞ্জ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির প্রায়ত সাধারন সম্পাদক শহিদুউল্লাহর মৃত্যুতে দোয়া ও সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি চাঁদপুর জেলা ফরিদগঞ্জ শাখার প্রায়ত সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ্ পাটওয়ারী আকম্মিক মৃত্যুতে চাঁদপুর জেলা কেমিষ্ট এন্ড ড্রগিষ্ট সমিতির শাখার ও ফরিদগঞ্জ শাখার পক্ষ থেকে নগদ অর্থসহায়তা প্রদান করা হয়।

১৪ আগস্ট শুক্রবার চাঁদপুর জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট শাখার সভাপতি মোস্তফা কামাল, সাধারন সম্পাদক বাবু সুবাস চন্দ্র দে এর নেতৃবৃন্দে ও ফরিদগঞ্জ এর সভাপতি বাবু সমীর চন্দ্র দে, সাধারন সম্পাদক আলী হায়দার পাঠান (টিপু) ও সাংগঠনিক সম্পাদক ফখরুল হাছান (সেবুজ) সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ প্রায়ত মো. শহীদুল্লাহ পাটওয়ারীর কবর জিয়ারত ও রুহের মাগফেরাত কমনা করেন।

উক্ত আলোচনায় চাঁদপুর জেলা শাখার সভাপতি মোস্তফা কামাল বলেন, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি চাঁদপুর জেলা শাখার সদস্য ও ফরিদগঞ্জ উপজেলার সদ্য প্রয়াত সাধারন সম্পাদক শহীদুল্লাহ পাটওয়ারী এই সমিতির একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি সমিতির কল্যাণে অনেক ভাল কাজ করেছেন। আমরা তার অকাল মৃত্যুতে একজন ভাল সংগঠককে হারালাম। আমাদের অনেক আগেই তার পরিবারের কাছে আসার ইচ্ছা ছিল। সামাজিক, পারিপার্শিক ও বর্তমান করোনা মহামারির কারনে বিলম্ব হয়েছে। এ জন্য দুঃখ প্রকাশ করছি।

এ সময় সমিতির নেতৃবৃন্দরা তার পরিবারে কল্যাণে সব সময় তাদের পাশে থাকবে এবং তাদের যে কোন প্রয়োজনে সহায়তার হাত বাড়িয়ে দিবেন বলে আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর শাখার সিনিয়র সহ-সভাপতি মো. নজরুল আমিন সাজু, সহ-সভাপতি মো. হুমায়ুন কবির খান, সংবাদিক সওকত আলী, সদস্য মো. মনির হোসেন গাজী ও উপজেলা শাখার দীলিপ চন্দ্র ভূমিক, রঞ্জন শাহা ও সোহাগসহ অনান্য সদস্য বৃন্দ।

উল্লেখ্য, গত ৩ জুন ১ ছেলে, ১মেয়ে ও স্ত্রীকে রেখে শহীদুল্লাহ্ পাটওয়ারী মৃত্যুবরণ করেন।