৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১০:০৫  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৫শে অক্টোবর, ২০২০ ইং

২১ শে আগস্টে গ্রেনেড হামলায় নিহত হাইমচরে আবদুল কুদ্দুস স্মরণে দোয়া

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরে হাইমচর উপজেলার কৃতি সন্তান কেন্দ্রিয় স্বেচ্ছসেবকলীগের সদস্য শহিদ আঃ কুদ্দুস পাটওয়ারী ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতের স্বরনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল গুঞ্জনগুহ ও সাধারন সম্পাদক আফজাল হোসেন বাবু নেতৃত্বে কেন্দ্রিয় কমিটি কুদ্দুস পাটওয়ারীর সমাধীতে পুষ্পমাল্য অর্পন, ১ মিনিট নিরাপত্তা পালন ও অসহায়দের মাঝে বস্ত্র ও খাবার বিতরন করা হয়।

২১ আগস্ট শুক্রবার বিকেলে গ্রেনেড হামলায় নিহত শহিদ আঃ কুদ্দুস পাটওয়ারী সমাধীতে শ্রদ্ধাঞ্জলী ও নিহতের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শহীদের সমাধীতে পুষ্পমাল্য অর্পনকালে প্রধান অতিথি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল গুঞ্জন গুহ বলেন, ২১ শে আগস্ট হামলায় যারা প্রত্যেক্ষ ভাবে জড়িত ছিলেন তাদের বিচার হয়েছে আর যারা পরোক্ষ ভাবে জড়িত তাদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক।

তিনি আরো বলেন, তারেক জিয়ার পরোক্ষ ভাবে এ হামলার সাথে জড়িত ছিলেন আমরা ২১ শে আগস্ট স্বেচ্ছাসেবকলীগের দাবি জিয়াউরকে বিচারে আওতায় আনা হোক।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী,ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, সহ-সভাপতি এমএ বাশার, হাইমচর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহবায়ক এসএম আল মামুন সুমন প্রমূখ।