৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ২:২১  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৩শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে মাছ শিকারে গিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলার ১১ নং চর দুঃখিয়া ইউনিয়নের পশ্চিম আলোনিয়া  গ্রামে মাছ শিকার করতে গিয়ে অবৈধ বিদুৎ এর সাইট লাইনের তারে জড়িয়ে   ইমাম হোসেন (৩৩) নামে এক সন্তানের জনকের মৃত্যু হয়েছে।

২৫ আগষ্ট (মঙ্গলবার) সন্ধার পর এ দুর্ঘটনা ঘটে। ইমাম হোসেন ওই গ্রামের চকিদার বাড়ির মৃত আব্বাছ আলীর ছেলে।

স্থানীয়রা বলেন, বেশ কিছু দিন ধরে স্থানীয় রুবেল মিজি তার বাড়ী থেকে একটু দূরে এইটি মুরগির খামার পরিচালনা করে আসছে। গত কিছু দিন যাবত বৈরি আবহাওয়ার কারনে রুবেলের খামার থেকে সকল মুরগী সরিয়ে নিয়ে গেলেও খামারে অবৈধ বিদুৎ সংযোগটি বিছিন্ন না করায় এবং বিদ্যুতের তার লিকেজ থাকায় সম্পূর্ন খামারটি বিদ্যুতায়িত হয়ে এই দূর্ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়রা জানান।

এদিকে স্থানীয় একটি মহল ইমাম হোসেনের পরিবারকে চাপ প্রয়োগ করে বিষয়টি ১ লক্ষ টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার পায়তারা করছে বলে জানাগেছে।

এ বিষয়ে মুরগীর খামারী রুবেল জানান, টানা কয়েক দিন ধরে বৃষ্টি থাকায় আমি খামারে যাইনি, সে কারনে বিদ্যুৎ সংযোগটিও বিচ্ছিন্ন করতে ভুলে গিয়েছি।আর এই বিষয়টি আমরা স্থানীয় ভাবে মিমাংসা করে পেলেছি।  

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন খান বলেন, গতকাল রাতে বিদ্যুতায়িত হয়ে ইমাম হোসেন মারা যাওয়ার কথা শুনে ঘটনাস্থলে গিয়েছি এবং সঙ্গে সঙ্গে চেয়ারম্যান ও থানা পুলিশকে অবহতি করি। তিনি আরো বলেন, মুরগীর খামারী রুবেলের অসচেতনেতার জন্য একটি নিরীহ ছেলের জীবন চলে গেল তা খুবই দুঃখ জনক।

এবিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাছির আহম্মেদ জানান, উক্ত ঘটনা সম্পর্কে স্থানীয় ইউপি সদস্য আমাকে মো্বাইল ফোনে অবহিত করেছে।আমি বাড়িতে না থাকায় মেম্বারকে বলেছি বিষয়টি দেখার জন্য।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই অনুমং মার্মা জানায়, ঘটনা সম্পর্কে জেনে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করেছি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।