১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ১০:০২  ১২ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
৩০শে অক্টোবর, ২০২০ ইং

যে রাজনীতি দেশ ও মানুষের কল্যানে আমরা সে রাজনীতি উপহার দিতে চাই —– এড. জাহিদুল ইসলাম রোমান

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জের ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন তৃণমূল আওয়ামীলীগ আয়োজিত ১৫ আগস্ট ও ২১ আগষ্টে শাহাদাত বরনকারী শহীদদের স্বরনে কোরানখানী, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

২৮ আগষ্ট শুক্রবার বিকেলে পাইকপাড়া ইউনিয়নের দায়চারা চৌরাস্তা সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মো. রেজাউল করিম সবুজ এর সভাপতিত্বে, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াছিন পাটওয়ারী ও ছাত্রলীগের সভাপতি শেখ হোসেন আহাম্মেদ রাজন এর যৌথ সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড: জাহিদুল ইসলাম রোমান। 

সাবেক ছাত্রলীগ নেতা লিয়াকত পাটওয়ারী, রুবেল, শাহাদাৎ ভূঁইয়া ও বেলায়েত ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর সভাপতি ইঞ্জিনিয়ার আলিম আজম রেজা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান সবুজ, তরুন সমাজ সেবক পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আকবর হোসেন মনির, পৌর আওয়ামীলীগ নেতা মোহাম্মদ রসু মিয়া ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম সাউদ ।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকাস্থ ফরিদগঞ্জ উপজেলা প্রাক্তন ছাত্রলীগ ফোরামের সাধারন সম্পাদক বেনজির আহাম্মেদ সুমন, পৌর যুবলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন টিটু, যুগ্ম আহবায়ক এস. এম সোহেল রানা, ৮ নং পাইকপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন শহিদ, উপজেলা ছাত্রলীগ নেতা রায়হান রবিন, বাকি বিল্লাহ সোহাগ, নাছির পাটওয়ারী নিরব প্রমূখ।

প্রধান অতিথি এড. জাহিদুল ইসলাম রোমান তাঁর বক্তব্যে বলেন, স্বাধীন এই বাংলাদেশটা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। বঙ্গবন্ধু তার স্ত্রীর গহনা বিক্রি করে ছাত্রলীগের বিভিন্ন অনুষ্ঠান করার জন্য দিয়ে দিতেন। সেই মহিয়সী নারীকেও ১৫ আগস্ট ঘাতকরা নির্মম ভাবে হত্যা করেছে।

তিনি বলেন,  এদেশের মানুষের মুক্তি, স্বাধীনতা ও উন্নত জীবন দিতে বঙ্গবন্ধু আজীবন কষ্ট করে গেছেন। দেশের মানুষের জন্য নিজের বুকের রক্ত দিয়ে গেছেন। জাতির পিতার এই রক্তের ঋণ শোধ করতে হবে তার স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে। আজকের দিনে এই প্রতিজ্ঞাই আমরা করি যে, পিতা (বঙ্গবন্ধু) তোমাকে কথা দিলাম, তোমার স্বপ্নের সোনার বাংলা আমরা গড়ে তুলব। এটাই আমাদের অঙ্গীকার।তিনি আরো বলেন,  যে রাজনীতি দেশ ও মানুষের কল্যানে, আমরা সেই রাজনীতি ফরিদগঞ্জের মানুষকে উপহার দিতে চাই এবং ঐক্যবদ্ধ হয়ে ফরিদগঞ্জের  আওয়ামীলীগকে সাজাতে চাই।