১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:২৩  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল এর মৃত্যুতে প্রেসক্লাব ফরিদগঞ্জের শোক

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জের কৃতি সন্তান, দেশ বরেণ্য রাজনীতিবিদ, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য ও প্রেসক্লাব ফরিদগঞ্জের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব ফরিদগঞ্জ এর নেত্রী বৃন্দ।

৩১ আগস্ট সোমবার দুপুর ১ ঘটিকায় করেনকরোনায় আক্রান্ত হয়ে ইসমাইল হোসেন বেঙ্গল রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন অবস্থায়  ইন্তেকাল করেন । (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)একই দিনে বাদ আসর মগবাজার জামে মসজিদের সামনে জানাজা শেষে বায়ের বাগ বুদ্ধিজীবি কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাপন করা হয়।

এসময় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্য, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন প্রেসক্লাব ফরিদগঞ্জের সদস্য বৃন্দ।

উল্লেখ্য, ইসমাইল হোসেন বেঙ্গল সোমবার দুপুর ১ টার সময় রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। একই দিন  বিকালে মগবাজার জামে মসজিদের সামনে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় রায়েরবাগ বুদ্ধিজীবী কবরস্থানে দাপন করা হয়।