১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৩:২৫  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

মেয়র প্রার্থী আকবর হোসেন মনিরের শুভেচ্ছা বিনিময় ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আকবর হোসেন মনির উপজেলা সদরে ব্যাবসায়ীসহ সর্বস্তরের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় এবং করোনা থেকে মুক্ত থাকতে মাস্ক বিতরণ করেছেন।

বুধবার (২ সেপ্টেম্বর) বিকালে উপজেলা সদরের পূর্ব বাজার থেকে এই শুভেচ্ছা বিনিময় শুরু করেন। পুরো বাজার ঘুরে শেষে স্থানীয় একটি হোটেলে নেতমকর্মী ও এলাকার গণ্যমান্যদের সাথে মতবিনিময় করেন।

এময় তিনি বলেন, আগামী দিনে ফরিদগঞ্জ পৌরসভার উন্নয়ন ধারাকে এগিয়ে নিতে হলে একজন দক্ষ ও প্রকৃত জনদরদি ব্যক্তি নির্বাচন প্রয়োজন। তাই আপনাদের সাথে আমার দীর্ঘদিনের পথাচলাকে আরো সুগভীর করতে চেষ্টা করছি।

এসময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা আবু সাঈদ, লুৎফুর রহমান, খলিলুর রহমান, আ: রশিদ, হারুনুল রশিদ, আওয়ামীলীগ নেতা নেছার আহমেদ, অলি মিয়া, মো: মফিজ , নানু মিয়া, বজলু মিয়া, আ: সাত্তার, আলফাজ, মনির হোসেন, মো: মফিজ উদ্দিন, লফিতুল্লাহ, মো: বাচ্চু, আবুল খায়ের, আবুল বাশার, বাজার ব্যবসায়ী কবির হোসেন, ইব্রাহিম খলিল, গরীব উল্ল্যাহ, অহিদুর রহমান, যুবলীগ নেতা ফিরোজ আলম, আরিফ হোসেন, রিপন ছৈয়াল, নয়ন রাঢ়ী, টুটুল রাঢ়ী, জসিম, সুজন সরকার, রাসেল, সবুর, হাবিবুর রহমান, মামুন হাজী, আহাদ হাজী, উপজেলা ছাত্রলীগ নেতা নাছির , আল আমিন, তুহিন, মুন্না, শান্ত, জনি, জিকো, আকাশ, শামিম, আমজাদ, ইমরান, হাছান, হৃদয়, বোরহান, রেদোয়ান, শুভ, শিহাব, আল আমিন, ওসমান, রাজা, রানা, আসমান, মামুন প্রমুখ।