৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৯:৩৬  ৬ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৪শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী খলিলুর রহমানের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে  পৌরসভার প্যানেল  মেয়র ও মেয়র প্রার্থী খলিলুর রহমান এর সাথে পৌর আওয়ামীলীগের নেতৃবৃদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধায় ফরিদগঞ্জ বাজারস্থ খলিলুর রহমানের ব্যক্তিগত কার্যালয়ে উক্ত  সভা  অনুষ্ঠিত  হয়।

৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আবুল কালাম হাবিলদারের সভাপতিত্বে, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম পরিচালনায়, ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মুকবুল আহাম্মেদ, সাধারন সম্পাদক মোস্তফা কামাল সুমন, ২ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আ. ওহাব, সাধারন সম্পাদক মো.  এমরান হোসেন মিয়াজি, ৩ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মাসুদ ভূঁইয়া, ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মো. বিল্লাল হোসেন, ৬ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক হারুনুর রশিদ, ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আলী হায়দার পাঠান টিপু, ৮ নং ওয়ার্ড আ’লীগের আ. রহিম পাটওয়ারী, ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আ. হান্নান বাবুল পাটওয়ারী, মো.  রহিম পাটওয়ারী প্রমূখ।                                                              

এ সময় মেয়র প্রার্থী খলিলুর রহমান বলেন, আমি আওয়ামী পরিবার ও  মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আপনাদের দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও পূর্ণ সমর্থন পেলে মেয়র পদে নির্বাচনে আমি সফল হবো এবং সকলের সম্মান অক্ষুণ্ণ রাখবো ইনশাআল্লাহ। 

তিনি আরো বলেন, দলীয় মনোনয়ন ক্ষেত্রে ফরিদগঞ্জ আসনের মাননীয় সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান সার্বিক সহযোগীতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার এর পূর্ণ সমর্থন রয়েছে এবং আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি।