১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১:২৬  ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

সকলের দোয় ও ভালোবাসা পেলে আমি সপল হবো ————- মেয়র প্রার্থী খলিলুর রহমান

নিজস্ব প্রতিনিধি:

 
ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও সম্ভাব্য মেয়র প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে পৌরসভার ৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গিতকাল বিকেলে পৌরসভার ৯নং ওয়ার্ডস্হ ভাটিয়ালপুর আজিজিয়া ইবতেদায়ী মাদ্রাসা মাঠে এলাকাবাসীর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারন সম্পাদক মোস্তফা কামাল সেফুর পরিচালনায়, বক্তব্য রাখেন পৌর আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. হেলাল মিয়াজী, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম পাটওয়ারী, সাধারন সম্পাদক মো. হারুনুর রশিদ, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী, সুমন পাটওয়ারী,  পৌর যুবলীগের সভাপতি সজিব আহাম্মেদ,    পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারী, সিনিয়র যুগ্ম আহবায়ক  রাজিবুল ইসলাম রাজু, সদস্য জাকির বেপারী,  ইউছুফ বেপারী, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সালাউদ্দিন বেপারী, সাধারন সম্পাদক কাদির শেখ, পৌর যুবলীগের সদস্য শরীফ বেপারী, হকার্স লীগের সভাপতি মো. সুমন প্রমূখ।

এ সময় মেয়র প্রার্থী খলিলুর রহমান বলেন, আমি আওয়ামী পরিবার ও  মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আপনাদের দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও পূর্ণ সমর্থন পেলে মেয়র পদে নির্বাচনে আমি সফল হবো এবং সকলের সম্মান অক্ষুন্ন রাখবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আপনারা আমাকে যে ভারলাবাসা দেখিয়েছেন এবং যে দাবী আমার কাছে করেছেন, আমি মাননীয় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার কাছে পৌছাবো এবং দল সঠিক আমাকে মূল্যায়ন করবে, আমি বিশ্বাস করি।