৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  বিকাল ৩:৩০  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২২শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে খুনের আসামী দেশ থেকে পালিয়ে যাওয়ার সময় ঢাকা বিমানবন্দর থেকে আটক

গাজী মমিন:
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম আলোনিয়া গ্রামে জ্যাঠাকে খুনকরে দীর্ঘদিন পালিয়ে থেকে বিদেশে পালিয়ে যাওয়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশান পুলিশের সহায়তায় মহসিন (৩৫) নামের এক খুনের আসামীকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।
তথ্য সূত্রে জানাগেছে, সম্পত্তি সংক্রান্ত বিরোধকে কেন্দ্রকরে উপজেলার পশ্চিম আলোনিয়া গ্রামে জ্যাঠা ফজলুল হক ছোট ভাই মো. জিন্নাহ’র ছেলে মো. মহসিন-এর দায়ের কোপে নিহত হয়েছেন। এই ঘটনায় থানায় মহসিনকে প্রধানকরে ৬জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করা হলে পুলিশ কয়েকজন কে আটক করতে সক্ষম হলেও প্রধান আসামী পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিলো। এক প্রকারে মহসিনকে আটকের জন্য পুলিশ তথ্য প্রযুক্তির সহায়ন নেয়। এদিকে পুলিশকে বোকা বানিয়ে মহসিন মালদ্বিপে চলে যাওয়ার সময় গত ১১ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ ঘটিকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তথ্য প্রযুক্তির মাধ্যমে ইমিগ্রেশান পুলিশের সহযোগিতায় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদ হোসেন-এর নেতৃত্বে তাকে আটক করা হয়।
এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানিয়েছেন, চলতি বছরের এপ্রিল মাসের ৩ তারিখে পশ্চিম আলোনিয়ায় সম্পত্তি সংক্রান্ত বিরোধ কেন্দ্রকরে এ ঘটনার সৃষ্টি হয়। এ ঘটনায় পরেরদিন থানায় মামলা নং ৪ তা. ০৩-০৪-২০২০ হয়েছে। পুলিশ অন্যান্য আসামীকে আটক করতে সক্ষম হলেও মামলায় ১ নং আসামী মহসিন পালিয়ে বেড়াচ্ছিলো। একপ্রশ্নের জবাবে তিনি বলেন, আসামী মহসিন ঘটনার পূর্বে মালদ্বিপে ছিলো। মালদ্বিপ থেকে সে ছুটিতে এসে এঘটনা ঘটানোরপর পালিয়ে থেকে পুনরায় মালদ্বিপের চলে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে।