৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ১১:২৩  ৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২১শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জ ফুটবল একাডেমির ফুটবলার বাছাই কার্যক্রম শুরু

রিফাত কান্তি সেনঃ
তৃণমূল থেকে ফুটবলার তৈরির নিমিত্তে প্রথম পর্যায়ে খেলোয়ার বাছাই কার্যক্রম অনুষ্ঠিত করেছে ফরিদগঞ্জ ফুটবল একাডেমী। ১৫ সেপ্টেম্বর সকাল ৭ ঘটিকায় পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয়ের  মাঠে বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।


প্রথম ধাপে উপজেলার এক ও দুই নং বালিথুবা,তিন ও চার নং সুবিদপুর, সাত ও আট নং পাইকপাড়া ইউনিয়নের উদীয়মান ক্ষুদে ফুটবলাররা এ কার্যক্রমে অংশ নেন।


এসময় সেখানে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ ফুটবল একাডেমীর  আহ্বায়ক রেজাউল করিম রেজা ও সদস্য সচিব ইঞ্জেঃঃ মোহাম্মদ উল্লাহ আল আমিন, ফুটবলার হাসান রাফি, আরিফুজ্জামান আসিফ, গণমাধ্যমকর্মী রিফাত কান্তি সেন, মোঃ মাসুম ,  মোঃ জিয়া , মোঃ শুকু ,জিয়া , আনোয়ার, সুমন , জসিমউদ্দিন  রনি,গিয়াস উদ্দীন, মামুন, জাহিদ হাসান রাসেল,আবদুল্লাহ্ ,ইমন,তানভীর, স্বপন, জসিম পাটোয়ারী, সহ আরো অনেকে।


একাডেমির আহ্বায়ক রেজাউল করিম রেজা বলেন, তৃণমূল থেকে আমরা প্রতিভাবান ফুটবলার বাছাই করতে চাই। নানান মানুষের নানান স্বপ্ন। কেউ ডাক্তার, কেউ ইঞ্জেনিয়ার হতে চায়, আবার কেউ খেলোয়ার হতে চায়। গ্রামের শিশুরা সুযোগের অভাবে নিজের প্রতিভাকে ফুটিয়ে তুলতে পারে না। ফরিদগঞ্জ ফুটবল একাডেমি সেই সব প্রতিভাবানদের স্বপ্ন সত্যি করার জন্য পথ দেখাবে। ‘