২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:৫১  ২৫শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৫ই আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে গৃহবধূর ধর্ষন মামলার দুই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

 ফরিদগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি, ভয়ে মামলা, অভিযুক্ত দুই যুবক আটক।

১৬  সেপ্টেম্বর  রাতে এসআই নুরুল ইসলাম ও এ এস আই নাজমুন নাহার সঙ্গিয় ফোর্সসহ  গৃহবধূ ধর্ষনের ঘটনায় পুলিশ দুই যুবককে আটক করেছে। আটকৃতরা হল- পৌর এলাকার উত্তর কেরোয়া গ্রামের মো. আনোয়ার উল্যাহর ছেলে মো. ইয়াছিন হোসেন (২১) ও আ. হান্নানের ছেলে মো. রাজা (২০)। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, সৌদি প্রবাসী মো. ইসমাইল হোসেনের স্ত্রীকে ২০ আগস্ট রাতে প্রক্রিতির ডাকে রাতে ঘরের বাহিরে গেলে একই বাড়ির যুবক মাসুম (২৮) জোরপূর্বক ধর্ষণ করে। তার সহযোগী ইয়াছিন (২১) ধর্ষণের দৃশ্য ধারণ করে এবং অপরজন রাজা (২০) বাইরে থেকে পাহারা দেয়। পরে ওই যুবকরা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়া ও গৃহবধূর সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়।

ফলে বাধ্য হয়ে ওই গৃহবধূ ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ইয়াছিন ও রাজাকে আটক করে। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, গৃহবধূর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে দুই যুবককে আটক করা হয়েছে আটকৃতদে আটকের পর আদালতে প্রেরন করা হয়েছে।