২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ২:৪২  ২৪শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৫ই আগস্ট, ২০২১ ইং

মতলবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর মতলব দক্ষিণে বরদিয়া আড়ং বাজারে আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিসাধন হয়েছে বলে প্রাথমিক ধারনা ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের।

প্রত্যক্ষদর্শীরা জানান,বাজারের ফজর আলীর হোটেলের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে।

ওই দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হওয়ার সাথে সাথেই আগুন লেগে যায় এবং সাথে থাকা রমিজ উদ্দিনের কাপড়ের দোকান ও সেলিমের ফার্নিসারের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যই তিনটি দোকান ও দোকানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আগুন নিভাতে এসে হুড়োহুড়ির মধ্যে ব্যবসায়ীসহ ৪ ব্যক্তি আহত হয়েছে।

বাজারের ৫/৮ জন ব্যবসায়ী জানান,আগুন লাগার সাথে সাথে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করেন।

এছাড়া মতলব দক্ষিণ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা সংবাদ পাওয়ার পরপরই এসে প্রায় ঘন্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।যার ফলে বাজারের পার্শ্ববর্তী ১০/১২ টি দোকান অগ্নিকাণ্ডের হাত থেকে রক্ষা পায়। ক্ষতিগ্রস্ত দোকানগুলোর ভিটি মালিক মোঃ হাসমত মোল্লা।

এদিকে অগ্নিকাণ্ডের খবর শুনে মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ,স্থানীয় কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল ঘটনাস্থলে এসপ ক্ষতগ্রিস্ত ব্যবসায়ীদপর সান্তনা দেন এবং পৌরসভার পক্ষ থেকে সহায়তার আস্বাস দেন মেয়র আওলাদ হোসেন।