১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ১১:৫৫  ৯ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৭শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে কাউন্সিলার হতে চান উদিয়মান এক তরুন সমাজ সেবক

নিজস্ব সংবাদদাতা


বাসষ্ট্যান্ড সহ স্কুল , মাদ্রাসা , রাজা বাজার নিয়ে একটি বড় অংশ ফরিদগঞ্জ পৌরসভার গুরুত্বপূর্ন ৭নং ওয়ার্ড। আসন্ন ফরিদগঞ্জ পৌরসভার গুরুত্বপর্ন ও ব্যস্ততম ৭নং ওয়ার্ডের ভোটাদের ভোটে কাউন্সিলার নির্বাচিত হতে উদিয়মান তুরন সমাজ সেবক আনোয়ার হোসেন বহু পূর্ব থেকে কাজ করে আসছেন।
উপজেলা সদরে গঠিত শান্তিসংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন এ ওয়াডে মাদক, বাল্যবিয়ে প্রতিরোধ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড বাস্তবায়নের লক্ষে নিজে কাউন্সিলার হতে বিভিন্ন ভাবে গনসংযোগ করে যাচ্ছেন।


পৌরএলাকার কাছিয়াড়া গ্রামের বাসিন্দা আবদুল আজিজের ছেলে ১ সন্তানের জনক আনোয়ার হোসেন পেশায় একজন ব্যবসায়ী। ব্যবসার পাশাপশি আনোয়ার তার নিজ ওয়ার্ডে বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে আসছেন। ২০০৮ সালে আনোয়ার হোসেনের প্রতিষ্ঠিত শান্তিসংঘের মাধ্যমে এলাকার যুব সমাজকে নিয়ে দীর্ঘদিন থেকে বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে জনমনে প্রশংসিত হয়ে আসছেন।
ফরিদগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী হিসেবে আনোয়ার হোসেন নিজের নাম ঘোষনা দিয়ে ইতিমধ্যে তার বিভিন্ন ব্যানার, পোষ্টার সাঁটানো ছাড়াও নিয়মিত ভোটারদের সাথে বৈঠক করে যাচ্ছেন।


এক আলাপে আনোয়ার হোসেন বলেন, জনগনের ভোটে আমি ৭নং ওয়ার্ডের কাউন্মিলার নির্বাচিত হলে এলাকায় মাদক ও বাল্যা বিয়ে বিরোধী সহ সমাজের কল্যানে নানা কাজ করার সুযোগ চাইবো ভোটারদের কাছে।