৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ২:৫৯  ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৩শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জের ৩ যুবকে কোটি টাকা ও প্রাইভেটকারসহ দাউদকান্দি থেকে আটক

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরে ফরিদগঞ্জ উপজেলার ৩ ব্যক্তিকে ১ কোটি ৬০ লাখ টাকা ও একটি প্রাইভেটকারসহ কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশ আটক করেছে।

৭ অক্টোবর, বুধবার গভীর রাতে দাউদকান্দি উপজেলার বলদাখাল-চাঁদপুর সড়কের গোয়ালমারী এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশি করে ওই টাকা জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা অমল কর্মকার, অন্তুল কর্মকার ও সুকদেব কর্মকার।বুধবার দুপুরে তাদের কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়,৭ অক্টোবর,বুধবার গভীর রাতে গোয়ালমারী এলাকায় একটি প্রাইভেটকার কর্তব্যরত টহলদল আটক করে। পরে তাদের থানায় নিয়ে আসে পুলিশ। এ সময় গাড়িতে তলাশি করে এক কোটি ৬০ লাখ টাকা জব্দ করা হয়।

এই টাকা কার এবং এর উৎস কী এ সম্পর্কে গ্রেফতারকৃতরা কোনো তথ্য দিতে পারেনি। ধারণা করা হচ্ছে কোনো ঘুষের টাকা এগুলো এবং তা কুমিল্লা সীমান্ত দিয়ে ভারতে পাচারের জন্যই নিয়ে যাওয়া হচ্ছিল এই ১ কোটি ৬০ লাখ টাকা।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, ওই তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তবে টাকাগুলো কার, কোথায় থেকে এসেছে তা এখনো জানা যায়নি।

এছাড়া মানি লন্ডারিংয়ের সঙ্গে তারা জড়িত আছে কি না,এ ব্যাপারে আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।