১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ২:১৫  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
২৬শে অক্টোবর, ২০২০ ইং

ফরিদগঞ্জে মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের ৮০% উন্নয়ন কাজ সম্পন্ন করায় সর্বস্তরের জনসাধারনের পক্ষ থেকে মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।


৯ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেলে ৪ নং ওয়ার্ড নাগরিক উন্নয়ন কমিটি ও ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারনের আয়োজনে পূর্ব বড়ালী সাহাজান কবির উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এলাকার সমাজ সেবক আহাম্মদ উল্যাহ্ পাটওয়ারীর সভাপতিত্বে, পূর্ব বড়ালী যুব উন্নয়ন সংঘের সহ-সভাপতি নুরে আলম ভূট্টোর সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সাধারন সম্পাদক মেয়র মাহফুজুল হক।

এ সময় উপস্থিত ছিলেন, পূর্ব বড়ালী শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেছার আহাম্মেদ পাটওয়ারী, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোসস্তফা কামাল সুমন, ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন গাজী, বিশিষ্ট ব্যবসায়ী নাছির উদ্দিন হাজী, ৮ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী, সাধারন সম্পাদক হাবিবুর রহমান নান্নু, ৩ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মাসুদ আলম, সমাজ সেবক আবু তাহের, জহির হোসেন মিজি, সাইফুল ইসলাম মিজি, শাহজাহান মিজি, কফিল উদ্দিন মিজি, আনোয়ার হোসেন, সেলিম খন্দকার প্রমুখ।

এ সময় সেবক আহাম্মদ উল্যাহ্ পাটওয়ারী বলেন, ২০১৫ সালে পৌর নির্বাচনের পূর্বে মেয়র মাহফুজুল হক এলাকাবাসীর সাথে যে কথা দিয়েছে, নির্বাচিত হওয়ার পর তিনি তার কথা রেখেছেন। তাই আগামী নির্বাচনে দল-মত নির্বিশেষে মাহফুজুল হককে পূনঃরায় নির্বাচিত করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

এ সময় মেয়র মাহফুজুল হক বলেন, আমি মেয়র হওয়ার পূর্বে পৌর এলাকার একটি রাস্তাও পাকা ছিল না। বর্তমানে পৌর এলাকার প্রায় ৮০ শতাংশ কাজ সমাপ্ত হয়েছে। রাস্তা ঘাট ছাড়াও পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ দৃশ্যমান এবং যেটুকু কাজ বাকি রয়েছে, সেই কাজ গুলো সম্পন্ন করতেই পুনঃরায় মেয়র হতে চাই।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি, পৌর নাগরিকদের দোয়া এবং সমর্থন ও সার্বিক সহযোগীতার মধ্য দিয়ে আমি আপনাদের সেবক হিসেবে আমৃত্যু কাজ করে যেতে চাই। সেই সঙ্গে দূর্নীতিমুক্ত পৌরসভা গঠন করতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।