৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ১০:২৬  ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২১শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী আকবর হোসেন মনিরের গনসংযোগ

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমানের বিস্বস্ত সহযোগী মেয়র প্রার্থী আকবর হোসেন মনির ফরিদগঞ্জ বাজারে ব্যাপক গনসংযোগ করেছেন।

১৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেলে গনসংযোগকালে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ নেতা কাইয়ুম গাজী, যুবলীগ নেতা আরিফ বেপারী, জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা মো. রেদোওয়ান, মোহাম্মদ হোসেন মুন্না প্রমূখ।

এ সময় মেয়র প্রার্থী আকবর হোসেন মনির বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করে চলেছেন। তাঁর হাতের ছোঁয়ায় দেশ আজ অনেক দূর এগিয়ে। এই উন্নয়নযাত্রায় ফরিদগঞ্জ পৌরবাসীকে আরও বেশি সম্পৃক্ত করে এগিয়ে নিতে হবে। সব দিক থেকেই বঞ্চিত ফরিদগঞ্জ পৌরবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে এবং সর্বোচ্চ নাগরিকসেবা ও আধুনিক পৌরসভা উপহার দিতে এ যাত্রায় আমি সামিল হতে চাই।

তিনি আরো বলেন, মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। জনগণ আমাকে তাদের পাশে থাকার স্থান দিলে, সারাজীবন মানুষের পাশে থেকে গণমানুষের কাজ করবো। ফরিদগঞ্জ পৌরসভাকে আমি একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।