৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৩:৩১  ৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৪শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জের খ্রীষ্টান পল্লীতে প্রাইভেট গাড়ীতে অগ্নিসংযোগ!

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে রাতের আধাঁরে একটি বাড়িতে দূর্বৃত্তরা হানা দিয়ে প্রায় এক লাখ টাকা মূল্যের গরুর চুরির পর এবার একটি প্রাইভেট গাড়ীতে অগ্নিসংযোগ করেছে। কি অপরাধে ওই গাড়ীটিতে অগ্নিসংযোগ করার সুনির্দিষ্ট কারন জানা যায়নি। ঘটনাটি ঘটেছ গতকাল রোববার গভীর রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৬ নং রুপসা দক্ষিন ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের গ্রামের খ্রীষ্টান পল্লীতে।

ভুক্তভোগী ও এলাকাবাসী জানায়, উক্ত গ্রামের আবু জাফরের ছেলে তারেক রহমান গত ১৬ অক্টোবর তার স্ত্রী ও সন্তানদের নিয়ে নিজের প্রাইভেট কারে বাড়িতে আসে। গতকাল ১৮ অক্টোবর রাতে তারেকের গাড়ীটি তার বাড়ির আংগিনায় রেখে সবাই ঘুমিয়ে যায়। গভীর রাতে একটি বিকট শব্দ শুনে ঘর থেকে বের হয়ে দেখে তারেকের গাড়ীটির সামনের ইঞ্জিনের অংশে ধাউধাউ করে আগুন জ্বলছে। এ অবস্থায় তাদের চিৎকার শুনে পাশবর্তীরা এগিয়ে এসে ওই গাড়ীটিতে পানি ঢেলে আগুন নেভাতে সক্ষম হলেও আগুনে গাড়ীটির প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে এর মালিক তারেক হোসেন জানিয়েছে। (গাড়ীটির নাম্বার ঢাকা মেট্রো গ ১৪ -৫৬৮১) ।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ওই প্রাইভেট কারের মালিক তারেক রহমান জুয়েল জানায়, এক সময়ে সে কাতার থেকে দেশে এসে বিভিন্ন ভাবে ধারদেনা করে এই গাড়ীটি ক্রয় করে দেশেই জীবিকার তাগিদে গাড়ীটি রেন্ট এ কারের ব্যবসার সাথে জড়িত ছিল। দুর্বৃত্তরা তারেকের গাড়ীতে অগ্নিসংযোগ করে তার বেঁচে থাখার স্বপ্ন ভেংগে দিয়েছে। ইতিপূর্বে জুয়েলের প্রায় এক লাখ টাকা মূল্যের একটি গরুও চুরি করা হয়েছিল বলে জুয়েল জানিয়েছে।

এ ব্যাপারে গতকাল মংগলবার গাড়ীটির মালিক তারেক হোসেন জুয়েল ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।