১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  ভোর ৫:২৬  ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে নভেম্বর, ২০২০ ইং

চাঁদপুর পৌরবাসীর স্বপ্ন পূরণে আমরা একযোগে কাজ করব : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখতে গিয়ে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি বলেন, চাঁদপুর পৌরবাসীর স্বপ্ন পূরণে আমরা একযোগে কাজ করব। ১২৫ বছরের পুরনো চাঁদপুর পৌরসভার অতীত ইতিহাস ও ঐতিহ্য রয়েছে। আমাদের কর্তব্য হলো জনগণের পবিত্র আমানত সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য পালন করে তা পূরণ করা। চাঁদপুর পৌর এ নির্বাচিত প্রতিনিধিগণ তা’পূরণ করবে এটাই হোক আমাদের অঙ্গীকার।

২৪ অক্টোবর শনিবার সকাল সাড়ে ১১ টায় চাঁদপুর পৌর পরিষদ মিলনায়তনে চাঁদপুর পৌরসভার মেয়র ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরদের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

শিক্ষামন্ত্রী আরো বলেন, ‘আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। এক ঝাঁক উজ্জ্বল ও তারুণ্যের জনপ্রতিনিধি নিয়ে এবারের চাঁদপুর পৌরসভার নির্বাচনে সাফল্য অর্জনকারীগণ নতুনভাবে যাত্রা করতে যাচ্ছে। ইতিহাস ও ঐতিহ্যের ধারাবাহিকতায় আরো অনেক ভালো প্রত্যাশা পূরণ করবে এ পৌর নির্বাচিত প্রতিনিধিগণ। নির্বাচনি ইশতেহার নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের জন্য সার্বিক উন্নয়নের সংবিধান। আমি এর সার্বিক উন্নয়নে পাশে থাকব।’

তিনি তাঁর বক্তব্যে চাঁদপুর পৌরপ্রবাসীকে এ জন্যে ধন্যবাদ ও অভিনন্দন জানান। তিনি ধন্যবাদ ও অভিনন্দন জানান চাঁদপুরের জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, নির্বাচন কমিশনার ও জেলার সংশ্লিষ্ট সকল আওয়ামী লীগ নেতৃবৃন্দ, নির্বাচন পরিচালনা কমিটিকেও ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চাঁদপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। শপথ অনুষ্ঠানে চাঁদপুর জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান স্বাগত বক্তব্য রাখেন। এর পর পরই চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবি এম আজাদ এনডিসি মহোদয় নির্বাচিত মেয়র ও কাউন্সিলর গ্রহণের শপথ বাক্য পাঠ করান এবং অনুভূতি ব্যক্ত করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ।

অনুভূতি ব্যক্ত করে আরো বক্তব্য রাখেন, চাঁদপুরের পুলিশ সুপার মো.মাহবুবুর রহমান পিপিএম, নব-নির্বাচিত মেয়র অ্যাড.জিল্লুর রহমান জুয়েল, মহিলা কাউন্সেলর আয়শা রহমান ও সাধারণ কাউন্সেলর ইকবাল হোসেন বাবর পাটওয়ারী।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জেড আর ওয়াদুদ টিপু ও সাবেক পৌর চেয়ারম্যান মো.ইউসুফ গাজি , চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.নুরুল ইসলাম নাজিম দেওয়ান, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী,সদর ভাইস চেয়ারম্যান আইয়ূব আলী শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ইউপি চেয়ারম্যানগণ,জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, চাঁদপুর ব্যবসায়ীদের নেতৃবৃন্দ, চাঁদপুরের সুধীজনের একাংশ, ইলেকট্রনিকস ও প্রিন্টিং মিডিয়ার সাংবাদিকবৃন্দ, চাঁদপুর জেলা ও সদর উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। জেলা-উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীগণ মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ও আন্তরিকতায় অনুষ্ঠান সফল করেন।