৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৩:৫৪  ৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৪শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জে মোবাইল রিচার্জ করতে গিয়ে ট্রাক চাপায় কিশোরীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে ট্রাক চাপায় জান্নাতুল ফেরদৌস (১৫) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে।

২৬ অক্টোবর সোমবার সকালে চাঁদপুর-রায়পুর সড়কের ডায়াবেটিক হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জান্নাত চাঁদপুর সদর উপজেলার মদনা গ্রামের মৃত মোক্তার হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সোহেল জানায়, জান্নাত নামের কিশোরী রাস্তা পারাপারের সময় চাঁদপুরগামী দ্রুত গতির (লক্ষীপুর-ট ১১-০০১৮) নাম্বারের ট্রাকচাপায় ঘটনাস্থলেই জান্নাত মারা যায়। দারিদ্রতার কারনে ২ মেয়ে ও ১ ছেলেসহ ৩ সন্তানকে নিয়ে জান্নাতের মা পারুল বেগম ফরিদগঞ্জের কেরোয়া গ্রামে বাপের বাড়িতে থাকতেন।

নিহতের মা পারুল বেগম জানান, জান্নাত তার নানুর সাথে ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে তার খালার সিজারিয়ান অপারেশনের কারনে তাকে একটু দেখতে এসেছিলো সকালে। পরে হাসপাতাল থেকে তাকে মোবাইল রির্চাজের জন্য দোকানে পাঠানো হয়েছিলো। এ সময় সে রাস্তা পার হওয়াকালে বেপেরোয় গতির ট্রাক এসে তাকে চাপা দেয়।

এদিকে স্থানীয়রা ফরিদগঞ্জ বেইলি ব্রিজের উপর থেকে ট্রাকটি আটক করতে গেলে চালক গাড়ি রেখেই দ্রুত পালিয়ে যায়। এদিকে খবর পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই জালাল উদ্দীন ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, সড়ক দূর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়নি, স্থানীয় ভাবে বসে সমাধান করে, লাশ দাপনের জন্য জান্নাতের পরিবার নিয়ে গিয়েছেন।