৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ১০:১৬  ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৪শে নভেম্বর, ২০২০ ইং

মাদক ব্যবসায়ীরা হয়তো মাদক ব্যবসা ছাড়ুন, না হয় ফরিদগঞ্জ ছাড়ুনঃ নবাগত ওসি মোহাম্মদ শহীদ হোসেন

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ থানার নবাগত দুই পুলিশ কর্মকর্তা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন ও ওসি(তদন্ত) মো: বাহার মিয়া উপজেলায় কর্মরত সকল স্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

২৮ অক্টোবর (বুধবার) রাতে মতবিনিময়কালে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেছেন, আমি গত ৪ জানুয়ারী ফরিদগঞ্জ থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পেয়ে পুরো ফরিদগঞ্জ উপজেলাকে নিজের মতো করে দেখেছি। পরবর্তীতে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বালাভ করলাম। আমি আজ আপনাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে কিছু ম্যাসেজ দিতে চাই। আমার বিশ্বাস আর এই ম্যাসেজ গুলোর সাথে জনপ্রতিনিধি থেকে শুরু করে সর্বস্তরের মানুষের সহযোগিতা পাবো।

তিনি বলেন, আমার প্রথম লক্ষ্য মাদকমুক্ত ফরিদগঞ্জ উপজেলা গড়তে কঠোর পদক্ষেপ। আমি আপনাদের তথা মিডিয়ার মাধ্যমে মাদক ব্যবাসয়ীদের জানান দিতে চাই, মাদকের বিষয়ে আমি জিরো টলারেন্স নীতি অবলম্বন করবো। কারো কোন তদবির সহ্য করবো না। যারা এখনো ফরিদগঞ্জে মাদকের ব্যবসা করার চিন্তা করছেন, তারা ফরিদগঞ্জ ছাড়ুন। নচেৎ কফিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে আপনাদের। এমনকি মাদকের অভিযানে যদি থানার কোন পুলিশের নামও জড়িয়ে যায় তাকেও ছাড় দেয়া হবে না।

আমি আপনাদের আরো একটি উদ্যোগের কথা বলতে চাই। দালালমুক্ত থাকবে ফরিদগঞ্জ থানা। জনগণকে বলতে চাই কোন দালাল ধরে নয়, সরাসরি থানায় আমার কাছে চলে আসুন। এই সাথে সালিশ বানিজ্যও বন্ধ করা হবে । আইজিপি মহোদয়ের বিট পুলিশিং সিস্টেমকে আমরা ইতিমধ্যেই মাঠে ছড়িয়ে দিয়ে দিয়েছি। আগামী কয়েকদিনের মধ্যেই আমি ইউনিয়ন পর্যায়ে মাঠে নামবো। প্রতিটি ইউনিয়নে একটি করে সভা করে মাদক সালিশ বানিজ্য ও দালালি বিষয়ে নিদের্শনা দিবো।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) মো: বাহার মিয়া, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এম কে মানিক পাঠান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসে বেলাল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সাবেক সভাপতি মো: মহিউদ্দিন, সাংবাদিক আবু হেনা মোস্তাফা কামাল, এনামুল হক খোকন পাটওয়ারী, নারায়ন রবিদাস, আমান উল্ল্যাহ আমান, জাকির হোসেন পাটওয়ারী, মো.শিমুল হাছান, এস. এম ইকবাল হোসেন, জাকির হোসেন সৈকত, ঋষিকেশ, আনিছুর রহমান সুজন, সাকিল হাসান, গাজী মমিন, আব্দুস সালাম, আব্দুল কাদিরসহ সকল পর্যায়ের সাংবাদিকবৃন্দ।