১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১:১৬  ১৩ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৯শে নভেম্বর, ২০২০ ইং

পৌরবাসীর উন্নয়নে নিজেকে সামিল করতেই মেয়র পদে নির্বাচন করতে চাই

নিজস্ব প্রতিনিধি:

আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন সামনে রেখে পৌরসভার প্যানেল মেয়র ও মেয়র প্রার্থী মো. খলিলুর রহমানের সমর্থনে পৌরসভার ৫নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৩০ অক্টোবর (শুক্রবার) বিকালে পশ্চিম বড়ালী মন্ত্রীখা বাড়ীর সামনের মসজিদ সংলগ্ন মাঠে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের সভাপতিত্বে, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মো. খলিলুর রহমান।

এ সময় মেয়র প্রার্থী খলিলুর রহমান বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমাদের পরিবার জাতীর পিতার আদর্শকে বুকে লালন করে বাংলাদেশ আ’লীগের কান্ডারী হিসেবে দলের প্রয়োজনে সব সময় নিজেদের সামিল রেখেছি। তাই বঙ্গবন্ধুর নৌকার প্রতি আমাদের দুর্বলতা বেশি। গত পৌর নির্বাচনে জনগণের অনুরোধে আমি কাউন্সিলর পদে নির্বাচন করেছি। জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন।

তিনি আরো বলেন, জনপ্রতিনিধি হয়ে পরবর্তীতে আমি প্যানেল মেয়র হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে দেখেছি, পৌরবাসীর জন্য অনেক কিছু করার রয়েছে। পৌরবাসীর উন্নয়নে নিজকে সামিল রাখতে আসন্ন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে মাঠে নেমেছি। আপনাদের সমর্থন ও আওয়ামী পরিবারের সন্তান হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে আমি বিশ^াস করি।

তিনি আরোও বলেন, মেয়র হওয়ার সুযোগ পেলে অবহেলিত ৫ নং ওয়ার্ড তথা পৌরবাসীর উন্নয়নে ও নাগরিক সেবায় নিজেকে সর্বাবস্থায় নিয়োজিত রাখবো।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর এম তবিবুল্ল্যাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুনবী মানিক, মোঃ শাহাদাৎ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী ও রুবেল হোসেন শান্ত, মাওলানা নেয়ামত উল্যাহ, আওয়ামীলীগ নেতা রেজাউল ইসলাম রেজা, ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ফরিদ আহমেদ রানা, মোহন মিজি ও হকার্স লীগের সভাপতি সুমন হোসেনসহ এলাকার সর্বস্তরের জনগন।