২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ  বিকাল ৪:৫৯  ২৬শে রমযান, ১৪৪২ হিজরী
৯ই মে, ২০২১ ইং

ফরিদগঞ্জের মূলপাড়ায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ অক্টোবর (শুক্রবার) সকালে উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়নে ঈদে মিলাদুন্নবী উদ্যাপন কমিটির উদ্যোগে উক্ত র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে ইউনিয়নের প্রতিটি গ্রাম ও পার্শ¦বর্তী ইউনিয়ন থেকে শত শত তৌহিদী জনতা মিলাদুন্নবীর র‌্যালিতে অংশ গ্রহন করে। র‌্যালিটি মূলপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে একইস্থানে এসে শেষ হয়।

র‌্যালি শেষে মূলপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় মাছিমপুর ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাও. মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে, মাও. বজলুর রহমান ছালেহী ও হাবিবুর রহমান সুমনের যৌথ সঞ্চালনায়, বক্তব্য রাখেন, কামরাঙ্গা ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাও. মজিবুর রহমান, মুন্সীরহাট আই. এইচ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও. মোরশেদ আলম, ২ নং বালিথুবা ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল হাই মজুমদার, ৪ নং সুবিদপুর ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি এস. এম জসিম উদ্দিন মিন্টু, মূলপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেম, ২ নং বালিথুবা ইউনিয়ন যুবলীগের সভাপতি মহসিন তপদার, সমাজ সেবক মো. ইব্রাহিম প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্সে সরকার সমর্থিত এবং পৃষ্টপোষকতায় মহানবী (সা:) ব্যাঙ্গ করে যে ম্যাগাজিন প্রকাশিত করেছে তা আগুনে পুড়ে ফেলতে হবে এবং এর সাথে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করার দাবী জানান এবং ফ্রান্সের সকল পন্য বর্জন করারার আহবান জানান।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কামরাঙ্গা ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ¦ মাও. মজিবুর রহমান।

উল্লেখ্যঃ অনুষ্ঠানে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. জাহিদুল ইসলাম রোমানের সুস্থতায় বিশেষ ভাবে দোয়া করা হয়।