১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:৫০  ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে দোয়া ও সমর্থন প্রার্থী আলী হায়দার টিপু পাঠান

গাজী মমিন ফরিদগঞ্জ :
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো চাঁদপুরের ফরিদগঞ্জেও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। চায়ের দোকানে, আড্ডায় সর্বত্রই নির্বাচনী আবহ, কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে অনেক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে ফরিদগঞ্জ প্রেসক্লাব-এর সহসভাপতি, উপজেলা ড্রাগিষ্ট সমিতির সাধারণ সম্পাদক, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি আলী হায়দার টিপু পাঠান। প্রতিবেদকের সাথে আলাপকালে আলী হায়দার টিপু পাঠান জানান যে, ফরিদগঞ্জ পৌরসভা ৭নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে র্দীঘদিন কাজ করেছি, এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগন ই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে। আর সে অনুভব থেকেই জনগনের সেবা করার লক্ষ্যে ফরিদগঞ্জ পৌরসভা ৭ং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করব।

তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে প্রতিবেদক কথা বলে জানতে পারেন, মো. আলী হায়দার টিপু পাঠান উক্ত ওয়ার্ডে সকল শ্রেনী পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজে সাদ্যমত প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান।

এ প্রসঙ্গে মো. আলী হায়দার টিপু পাঠান জানান, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। আমি নির্বাচিত হলে, অত্র ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো।

তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন যা ফরিদগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের জনগনের প্রানের দাবি।