৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ২:৫৫  ৩রা জিলক্বদ, ১৪৪২ হিজরী
১৪ই জুন, ২০২১ ইং

ফরিদগঞ্জে মেয়র মাহফুল হককে সংবর্ধনা ও বাজারের নব-নির্বাচিত সদস্যদের শপথ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

দীর্ঘ ১৬ বছর পর অবাধ-সুষ্ঠ ও নিরপেক্ষতা এবং ভোটারদের স্বতঃপূর্ত অংশ গ্রহনের মধ্যদিয়ে ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন হওয়ায় নির্বাচিত কমিটি এবং ব্যবসায়ীদের পক্ষ থেকে মেয়র মাহফুজুল হককে সংবর্ধনা ও নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়েছে।

৩১ অক্টোবর (শনিবার) বিকেলে নব-নির্বাচিত কমিটি ও ব্যবসায়ীদের আয়োজনে উক্ত অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান মেয়র মো.মাহফুজুল হক। এসময় নবনির্বাচিত বাজার কমিটির পক্ষ থেকে মেয়র মাহফল হককে সংবর্ধিত করা হয়।

বাজার ব্যবসায়ী কমিটির নব- নির্বাচিত সভাপতি মো. ফারুকুল ইসলামের সভাপতিত্বে, সাধারন সম্পাদক মো. মিজানুর রহমানের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ পৌর আ’লীগের সাধারন সম্পাদক মেয়র মাহফুজুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মাজুদা বেগম, পৌরসভার সচিব এ.কে.এম খোরশেদ আলম, চাঁদপুর পৌরসভার কোষাধ্যক্ষ মো. খোরশেদ আলম, কাউন্সিলর জাকির হোসেন গাজী, মোহাম্মদ হোসেন, বাজার কমিটির সাবেক আহবায়ক অহিদুর রহমান পাটওয়ারী, অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা রিয়াজ উদ্দিন প্রমূখ।

এসময় নব-নির্বাচিত বাজার কমিটি শফথ গ্রহন করেন, সভাপতি মো. ফারুকুল ইসলাম,সহ-সভাপতি আলী হায়দার পাঠান, সহ- সভাপতি মো. মাসুদুর রহমান,সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক আবুল হোসাইন জহির, কোষাধ্যক্ষ সোহেল পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাইনুল হাছান টিটু, সমাজকল্যাণ সম্পাদক ওমর ফারুক বাবুল, প্রচার সম্পাদক পদে মো. খলিলুর রহমান, ক্রীড়া সম্পাদক মো. জিয়াউর রহমান এবং সদস্য পদে আনিছুর রহমান, মেহেদী হাছান মুন্না, মো. মনির হোসেন, আব্দুস ছালাম মিজি, আতিক উল্লা ও হাজী মোস্তফা।