১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:৪৩  ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় সময়ের ব্যবধানে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে আঞ্চলিক মহাসড়কে সিএনজি ও মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনায় সময়ের ব্যবধানে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

সোমবার (২ নভেম্বর) বিকাল ৩টার দিকে ফরিদগঞ্জ উপজেলার টিএন্ডটি সংলগ্ন কাছিয়াড়া পাঠান বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদগঞ্জ উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও গ্রামের নান্টু মিয়র ছেলে জাহিদ হোসেন (১৭) ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের পশ্চিম পোঁয়াচর গ্রামের আবুল বাশারের ছেলে  আল-আমিন (১৮) ও গোবিন্দপুর উত্তর ইউনিয়নের গোয়াল ভাওর গ্রামের হারুনের ছেলে রায়হান (১৭) নিহত হয়।

এসময় পালিয়ে যাওয়ার সময় ঘটনার স্থান থেকে সিএনজি চালক মনির হোসেন গাজীকে স্থানীয়দের সহায়তায় আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

দুর্ঘটনায় নিহতরা ফরিদগঞ্জ ব্রডব্যান্ড নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, নিহত ও আহত সবাই মোটরসাইকেল আরোহী। বিকালে মোটরসাইকেলটি ফরিদগঞ্জ বাজার থেকে আসছিলো। এসময় রায়পুর থেকে দ্রুত গতিতে আসা সিএনজিটি একই দিক থেকে আসা অপর দু’টি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফরিদগঞ্জ থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলেই জাহিদ নিহত হয়েছেন। অপর দু’জনকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার আহতদের উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। পরবর্তিতে চাঁদপুর সদর হাসপাতালে তাদের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন এবং আল-আমিনকে উন্নত চিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন । ঢাকা নেওয়ার পথে আল-আমিনের মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ঘাতক সিএনজির ড্রাইভারকে আটক করে ও সিএনজিটি জব্দ করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।