১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  ভোর ৫:২৮  ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি:

আসন্ন পৌরসভা নির্বাচনকে ফরিদগঞ্জ পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর ইসমাইল হোসেন সোহেলকে পূনরায় নির্বাচিত করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ঠা নভেম্বর (বুধবার) বিকেলে এলাকাবাসীর আয়োজনে চরবসন্ত সরকারি প্রাথমিক মাঠে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বীরমুক্তিযোদ্ধা আবু সায়েদ এর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা খলিলুর রহমানের সঞ্চালনায়, বক্তব্য রাখেন কাউন্সিলর মো. ইসমাইল হোসেন সোহেল।

সভায় ইসমাইল হোসেন সোহেল তাঁর বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন এই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি চেষ্টা করেছি সুখে দুঃখে আপনাদের পাশে দাঁড়ানোর এবং আপনাদের উপকারে ও অত্র এলাকার উন্নয়নে আমার সাধ্য মত কাজ করার। করোনা কালিন সময়ে পৌরসভার বরাদ্ধকৃত সাহায্য এবং আমার ব্যক্তিগত তহবিল থেকে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আমার নিজ জ্ঞানে আমার দ্বারা কেউ কোন ভাবে ক্ষতিগ্রস্থ হয় নাই। তারপরও অতীতে যদি কোন ভূল করে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। সামনে পৌরসভা নির্বাচনে আমি পুনরায় কমিশনার প্রার্থী। আমি আপনাদের পাশে সব সময় থাকতে চাই। আমি বিশ্বাস করি, আপনারা আমাকে পূনরায় আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন পাটওয়ারী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নেছার আহম্মেদ, মুক্তিযোদ্ধা মো. লুৎফর রহমান, বিশিষ্ট সমাজ সেবক আবু তাহের বেপারি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ, মমতাজ উদ্দীন বেপারি, সমাজ সেবক ইব্রাহীম পাটওয়ারী, আবুল হোসেন, মমতাজ উদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল শ্রেনী- পেশার ৫ শতাধিক জনগন উপস্থিত ছিলেন।

এ সময় কাউন্সিলর ইসমাইল হোসেন সোহেল মুক্তিযোদ্ধা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল শ্রেণীর মানুষের উপস্থিতি দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন।