১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  ভোর ৫:০১  ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে নভেম্বর, ২০২০ ইং

গন মানুষের হয়ে কাজ করতে চাই ——–মেয়র প্রার্থী কামরুল হাসান সাউদ

নিজস্ব প্রতিনিধি:


ফরিদগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী কামরুল হাসান সাউদের সমর্থনে পৌরসভার ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ নভেম্বর (শুক্রবার) বিকেলে পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ রুদ্র গাঁও-ভাটির গাঁও কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে এলাকাবাসীর উদ্যোগে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রলীগ নেতা আহছান হাবীব মামুনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা সাহেদ শিমুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী কামরুল হাছান সাউদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেনবাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি এড. আবুল কারাম আজাদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক ইকবাল হোসেন মিঠু, মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম পাটওয়ারী, ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মো. বিল্লাল হোসেন, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাউদ, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সহ- সভাপতি মো. মাসুদ আলম, যুবলীগ নেতা মো. সুমন আহাম্মেদ, আশ্রাফুল রানা, ছাত্রলীগ নেতা মো. শরীফ হাছান, আরমান বাবু, সিয়াম, জয়, তানভীর, জিসান, মিলন প্রমূখ।

এ সময় মেয়র প্রার্থী কামরুল হাছান সাউদ বলেন, আমি মুক্তিযোদ্ধার ও আওয়ামী পরিবার সন্তান হিসেবে আপনাদের দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও পূর্ণ সমর্থন চাই। আপনারা জানেন আমার বাবা বঙ্গবন্ধুর ডাকে দেশকে শত্রুমুক্ত করার লক্ষ্যে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন।মুক্তিযোদ্ধাদের আত্মত্যেগের ফসল আজকের এই সোনার বাংলা।  আমার বাবা রাজনীতি করেছেন মানুষকে দেওয়ার জন্য এবং সবসময় দিয়ে গেছেন।আমি আমার পিতার ঐতিহ্যকে ধরে রাখতে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই এবং দল আমাকে মূল্যায়ন করবে, আমি বিশ্বাস করি।