১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  ভোর ৫:১৬  ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জে গুপ্টি পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৬ নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া (৭৫) ইন্তেকাল করেছেন । (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

৬ নভেম্বর (শুক্রবার) সকাল ৭ টায় তিনি নিজ বাড়িতে স্টোক জনিত কারনে মৃত্যুবরণ করেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন । শুক্রবার ভোরে ফজরের নামাজের আযান দিলে ঘুম থেকে উঠে নামাজ আদায় করে কিছু সময় হাটা চলা করেন। কিছুক্ষণ পর বাসায় গেলে বুক ব্যথা করে এই কথা বলে বলেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি তৃতীয় বারের মতো উক্ত ইউনিয়ের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন । এছাড়াও তিনি দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, উপজেলা আ’লীগের সদস্য হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করেছেন।তিনি দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে জনপ্রিয় ছিলেন বলেও জানা যায়। শুক্রবার বিকাল ৩ টায় খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে পারিবারিক কবস্থানে দাপন করা

জানাজার নামাজে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর-রশিদ সাগর, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান জি এস তছলিম, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, আ’লীগ নেতা আমির আজম রেজা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ইলিয়াছ বেগ, আ’লীগ নেতা বুলবুল আহাম্মেদ প্রমূখ।