৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:০৭  ৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৪শে নভেম্বর, ২০২০ ইং

পৌরবাসীকে আরো বেশী সেবা দিতে মেয়র হতে চাই —— মেয়র প্রার্থী খলিলুর রহমান

নিজস্ব প্রতিনিধি:

আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরসভার প্যানেল মেয়র, মেয়র প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৭ নভেম্বর (শনিবার) পৌর এলাকার ৮নং ওয়ার্ডের ফরিদগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল শোভাযাত্রা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে মেয়র প্রার্থী খলিলুর রহমান বলেন, আমি ও আমার পরিবার আজ পর্যন্ত সর্বদাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারণ করে কাজ করে চলেছি। জনপ্রতিনিধি না হয়ে দীর্ঘদিন আমার পরিবারে পৌরসভাসহ পুরো উপজেলার মানুষের পাশে সর্বদা থাকার চেষ্টা করেছি। এরপর আপনাদের তথা পৌরবাসীর অনুরোধে আমার পরিবারের পক্ষে আমি প্রথমে কাউন্সিলর নির্বাচিত হই। পরবর্তীতে প্যানেল মেয়র নির্বাচিত হই। এরপরও আমরা কখনো আমাদের আদর্শ থেকে বিচ্যুত হইনি। তাই আগামী পৌরসভা নির্বাচনে আপনাদের কাছে অনুরোধ আপনারা সঠিক লোককে ভোট দিবেন। অবশ্যই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে এদেশের প্রতিটি কোনে উন্নয়নের সুবাতাস বয়ে দিয়েছেন, আমার বিশ^াস মানুষ নৌকার পক্ষে রায় দিতে আর ভুল করবেন না।
তিনি বলেন, এই বিশাল জনসভায় আমি কথা দিচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যদি আপনাদের কাছে নৌকা দিয়ে পাঠায়, তবে আপনাদের আমানত খেয়ানত হতে দিবো না। আমার পরিবার আপনাদের সকল সময় পাশে থাকবে এই আশ^াস দিচ্ছি।

আওয়ামীলীগ নেতা আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ আলম শিমুল এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি হানিফ কাজী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম, ৬নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম, ৩নং ওয়ার্ড সভাপতি জাকির হোসেন, ৬নং ওয়ার্ডের সহ-সভাপতি আব্দুল খালেক , সাবেক সভাপতি হুমায়ুন পাটওয়ারী, সাবেক সম্পাদক খোরশেদ আলম, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলী হায়দার টিপু পাঠান, উপজেলা যুবলীগ নেতা আলাউদ্দিন মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মাহবুব পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবকলীগের সদস্য জাকির হোসেন প্রমুখ।

আলোচনা শেষে খলিলুর রহমানের সমর্থনে একটি শোভাযাত্রা উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।