৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:৫৪  ৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৪শে নভেম্বর, ২০২০ ইং

মানুষের সেবা করতেই মেয়র হতে চাই, ভোগের জন্য নয়: মো. কামাল হোসেন মিয়াজী

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ মেয়র প্রার্থী কামাল হোসেন মিয়াজীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৭ নভেম্বর (শনিবার) বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ডের চরবসন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর উদ্যোগে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. মুকবুল হোসেন হাজীর সভাপতিত্বে, সাধারন সম্পাদক মোস্তফা কামাল সুমনের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক, মেয়র প্রার্থী কামাল হোসেন মিয়াজী।

এ সময় তিনি বলেন,আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। দীর্ঘ দিন ধরে আওয়ামীলীগের সুখে-দুখে পাশে ছিলাম। দল থেকে কোন কিছু পাওয়ার আশায় রাজনীতি করিনা। দল যে ভাবে মূল্যায়ন করেছে আমাকে সেভাবেই মেনে নিয়েছি। কখনো দলের বিরুদ্ধে গিয়ে কোন কাজ করিনি। আমি মেয়র পদে একজন প্রার্থী হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে, আমি বিশ^াস করি।

তিনি আরো বলেন, ভোগের জন্য নয় মানুষের সেবার জন্যই মেয়র হতে চাই। কখনোই ভোগের কথা চিন্তা করে রাজনীতি করিনি। সব সময়ই ত্যাগের রাজনীতিতে বিশ^াসী আমি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাজান বেপারী, মুক্তিযোদ্ধা আবু ছায়েদ, মমতাজ উদ্দিন, খলিলুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, সাবেক কাউন্সিলর মো. হাসিম,পৌর আ’লীগের সহ- সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন স্বপন, আ’লীগ নেতা সেলিম হোসেন, পৌর আ’লীগ নেতা ফরিদ আহাম্মেদ, উপজেলা ওলামালেিগর সহ- সভাপতি মাওলানা ওমর ফারুক মিয়াজী, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী, পৌর ছাত্রলীগের সহ- সভাপতি সাখাওয়াত হোসেন মিন্টু, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাচান পাটওয়ারী প্রমূখ।