১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৬:১০  ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৫শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ও কর্মসূচি গ্রহন

গাজী মমিন, ফরিদগঞ্জ:
আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী (১১ নভেম্বর)। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা করা হয় সংগঠনটি।


বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।


যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ১১ নভেম্বর বুধবার ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া, যুবলীগের কেন্দ্রীয় নেতাদের জন্য দোয়া, আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করা হবে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি চাঁদপুর-০৪ ফরিদগঞ্জ আসনের এমপি, সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত বক্তব্য রাখবেন, চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক মিজানু রহমান কালু ভূইয়া, সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাবর, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার।


বিকাল ৩ ঘটিকা হইতে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে ফরিদগঞ্জ উপজেলা অডিটরিয়ামে থেকে কর্মসুচি শুরু হবে বলে জানিয়েছে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, অনুষ্ঠান সঞ্চালনা করবেন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহাম্মেদ ও যুগ্ম আহবায়ক আল-আমিন পাটওয়ারী।


যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশবাসীসহ যুব সমাজকে শুভেচ্ছা জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন ও সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহাম্মেদ।