৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:০৬  ৭ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৪শে নভেম্বর, ২০২০ ইং

নিজের উন্নয়নের কথা না ভেবে, সর্বদা পৌর এলাকার উন্নয়নে কাজ করেছি: মেয়র মাহফুজুল হক

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডে ৭০% শতাংশ কাজ সম্পন্ন করায় ওয়ার্ড আ’লীগ ও এলাকবাসীর পক্ষ থেকে মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা ও পুনরায় মেয়র নিবাচিত করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ নভেম্বর (শনিবার) বিকেলে কেরোয়া হোসনেয়ারা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মাহফুজুল হক বলেছেন, ফরিদগঞ্জ উপজেলায় নৌকা প্রতীক নিয়ে প্রথম মেয়র হয়ে পৌরবাসীর উন্নয়নে কাজ করেছি। কখনো নিজের জন্য করিনি, সর্বদা এলাকার উন্নয়নে কাজ করেছি। তাই আসন্ন নির্বাচনে পূর্ব সময়ে এসে আপনারাই আমার ভরসা। আশা করছি সেই ভরসাস্থল থেকে আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে আগামী পৌর নির্বাচনে আবারো নৌকার মনোনয়ন পেতে আপনাদের আকুণ্ঠ সমর্থন প্রয়োজন। আমার বিশ^াস উন্নয়নের স্বার্থে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো আমাকে নৌকার মনোনয়ন দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিবেন। কারণ ইতিমধ্যেই পৌরসভার স্থানভেদে ৭০ ভাগেরও বেশি কাজ সম্পন্ন হয়েছে। বাকী কাজগুলোর জন্য প্রকল্প জমা দেয়া হয়েছে। আশা করছি নতুন বছরের শুরু থেকে সেই কাজ শুরু হবে।

এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন , পৌর আওয়ামীলীগ নেতা মোবারক পাটওয়ারী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নু, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ ভূঁইয়া, কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদ হোসেন, আওয়ামীলীগ নেতা আ: রাজ্জাক, ইসমাইল খান, কাজী আরিফুল ইসলাম , সিদ্দিকুর রহমান জিয়া প্রমুখ।