১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১:৫০  ১৩ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৯শে নভেম্বর, ২০২০ ইং

বিএনপি গনমানুষের আশা আকাঙ্ক্ষার একটি রাজনীতিক দল: আলহাজ্ব এম. এ হান্নান

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে পৌর বিএনপির আয়োজনে ১ম সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। 

১৪ নভেম্বর শনিবার সকালে  উপজেলা বিএনপির কার্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির সভাপতি আমানত গাজীর সভাপতিত্বে, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক, শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব এম. এ হান্নান। 

প্রধান অতিথি আলহাজ্ব এম এ হান্নান বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এদেশের গণমানুষের প্রিয় এবং তাদের আশা-আকাঙ্ক্ষার একটি রাজনৈতিক দল। এই দলটির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ এবং মানুষ ও মানবতার কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন। আমরা বিএনপি পরিবারের সদস্য এবং শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে গর্ববোধ করি। আওয়ামী লীগ আজ মানুষের কাছে ভোট চোরের দল হিসেবে পরিচিত। তারা অপরাজনীতির ঘৃণিত কৌশলে বিএনপিকে দমিয়ে রাখার ব্যর্থ চেষ্টা করলেও এদেশের আপমর জনতার ভালোবাসা ও হৃদয় সিংহাসন বিএনপি ঠিকই দখল করে আছে। 

এসময়  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, সিনিয়র সহ-সভাপতি, সাবেক চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী, সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, আব্দুল খালেক পাটওয়ারী, সদস্য দেলোয়ার হোসেন সোহেল,   পৌর বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদ, পৌর যুবদলের সাবেক সভাপতি মহসিন মোল্লা, উপজেলা যুবদল নেতা আব্দুল মতিন প্রমূখ।