২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ  বিকাল ৪:৩৮  ২৬শে রমযান, ১৪৪২ হিজরী
৯ই মে, ২০২১ ইং

ঢাকা বিমান বন্দর থেকে চাঁদপুরের ফরিদগঞ্জের ১৭ হাজার ৫শত পিস ইয়াবা মামলার আসামী আটক

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর ফরিদগঞ্জের ১৭ হাজার ৫ শত পিস ইয়াবা মামলার আসামী হযরত শাহ-জালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

১৫ নভেম্বর সোমবার রাতে ঢাকা শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর দিয়ে বিদেশে পালিয়ে যাওয়ার সময় আটক হয় মাদক মামলার আসামী নুরুল ইসলাম (৫৩)।

পুলিশ জানান, গত কয়েক মাস আগে উপজেলার পৌর এলাকার টিএন্ডটির সামনে ১৭ হাজার ৫শত পিস ইয়াবাসহ দুইজন কে আটক করেছিল ফরিদগঞ্জ থানা পুলিশ। ঐ ঘটনার ইয়াবা বহন কারি মোটর সাইকেল মালিক ছিলেন চট্রগ্রাম জেলার লোহাগড় উপজেলার সুখ ছড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে নুরুল ইসলাম। পরে তাকে খুঁজে না পেয়ে, প্রতিটি বিমান বন্দর পুলিশের কাছে তার বিরোদ্ধে তথ্যদিয়ে রাখে ফরিদগঞ্জ থানা পুলিশ।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ শহীদ হোসেন বলেন, গত কয়েকমাস আগে ১৭ হাজার ৫ শত পিস ইয়াবাসহ মামুন কে আটক করার সময় তার কাছে পাওয়া মোটরসাইকেলের মালিক ছিলেন এই নুরুল ইসলাম। সেই সময় খুঁজে না পাওয়ার কারনে প্রতিটি বিমান বন্দর পুলিশের কাছে তার সকল তথ্য দিয়ে রেখে ছিলাম, যাতে করে সে দেশ থেকে পালিয়ে যেতে না পারে। সে আলোকে গতকাল রাতে হযরত শাহ-জালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে তাকে আটক করেছে বিমান বন্দর পুলিশ। সোমবার দুপুরে তাকে চাঁদপুর জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।