১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১২:৪৭  ১৩ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৯শে নভেম্বর, ২০২০ ইং

তারেক রহমানের জন্মদিনে ফরিদগঞ্জে বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ

নিজস্ব প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য লায়ন মো. হারুনুর রশিদের পক্ষ থেকে শুক্রবার বাদ জুম্মা ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
১৯৬৫ সালের এদিনে বিএনপি’র প্রতিষ্ঠাতা, সফল রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম ও সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ঘর আলোকিত করে জন্মগ্রহণ করেন তারেক রহমান।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের উত্তরসূরী তারেক রহমান রাজনীতিতে প্রবেশ করে নানামূখী ষড়যন্ত্র ও মামলার শিকার হন। বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।
এদিকে, দেশনায়ক তারেক রহমানের ৫৬তম জন্মদিনে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য লায়ন মো. হারুনুর রশিদের পক্ষ থেকে বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের নিজ নিজ এলাকার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।
এসময়, উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ আজিজুর রহমান আজিজ ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মদিনা বাজার বায়তুল মামুর জামে মসজিদে, বিএনপি নেতা ও সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন বাসস্ট্যান্ড জামে মসজিদে, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মজিবুর রহমান মজু মেম্বার, পৌর বিএনপি’র সভাপতি নাছির উদ্দিন পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন কোম্পানী, সহ-সভাপতি সেলিম মাহমুদ রাঢ়ি, যুগ্ম সম্পাদক এমএ টুটুল পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক পেয়ার আহমেদ তালুকদার পৌর এলাকার চতুরা জামে মসজিদে, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক যুবদল নেতা পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয় সংলগ্ন জামে মসজিদে মিলাদ ও ে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।
তারেক রহমানের ৫৬তম জন্মদিনে মিলাদ ও দোয়া মাহফিলে, বিএনপি’র প্রতিষ্ঠাতা, সফল রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর রুহের মাগফিরাত কামনা, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা, মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা, জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনাসহ সকল পর্যায়ের দলীয় নেতাকর্মীদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।